Monday, August 13, 2012

Miss you !! মনে পড়ে তোমায় !!


In my view,
LOVE such a thing,
that like a undefined happiness.
It's mean only feels by heart between them.
LOVE has extra-ordinary power that destroy any kinds of barrier.
Thanks GOD for give us those LOVE ,it's really imagine.
I LOVE YOU MY LOVE.
I don't know why ?
But miss you always in my every respiration.


আমার মতে,
ভালবাসা এমন একটা ব্যাপার,
যা বর্ণনা করা কঠিন।
ইহা কেবল তারাই বুঝবে যারা ভালবাসার গভীরে প্রবেশ করেছে।
ভালবাসায় এমন একটা শক্তি রয়েছে, যা যেকোনো বাধাকে ধ্বংশ করতে পারে।
ধন্যবাদ আল্লাহ্‌ কে আমাদের সেই ভালবাসা দান করার জন্য,
আসলেই অকল্পনীয়।
আমি তোমাকে ভালবাসি, আমার সোনাময়না ।
আমি জানিনা কেন,
কিন্তু তোমাকে সব সময় মনে পড়ে আমার প্রতিটি নিঃশ্বাসে।
  

1 comment:

  1. ভালই তো লিখেছেন ।আমার ব্লগ রূপকথার কাব্য থেকে ঘুরে আসার আমন্ত্রন রইলো ।

    ReplyDelete